Wednesday, December 7, 2022
Font Awesome Icons
HomeYoutube Guidetips & tricksকিভাবে পুরানো YouTube লেআউটে ফিরে যেতে হয়

কিভাবে পুরানো YouTube লেআউটে ফিরে যেতে হয়

YouTube চায় নতুন অ্যানালিটিক্স ডেটা অ্যাক্সেস করার জন্য আপনি স্টুডিও বিটা ব্যবহার করে দেখুন। আমরা আপনাকে দেখাব কিভাবে পুরানো ক্রিয়েটর স্টুডিও লেআউটে ফিরে যেতে হয়। How to get back to the old YouTube layout

আপনি যদি একজন YouTube নির্মাতা হন, আপনি হয়তো লক্ষ্য করেছেন যে আপনি যখন আপনার বিশ্লেষণগুলি পরীক্ষা করতে যান, তখন সেগুলি আগে যা ছিল তার থেকে একটু আলাদা দেখায়৷ YouTube ভিডিও নির্মাতাদের নতুন স্টুডিও বিটা ব্যবহার করার জন্য উত্সাহিত করছে, কারণ এতে নতুন বিশ্লেষণ রয়েছে এবং এটির একটি লেআউট রয়েছে যা YouTube আপনাকে ভবিষ্যতে ব্যবহার করতে চায়৷ অনেক ভিডিও নির্মাতাদের জন্য সমস্যা হল যে তাদের জিজ্ঞাসা না করেই এই নতুন স্টুডিওতে বাধ্য করা হয়েছে।

আপনি যদি ক্রিয়েটর স্টুডিও ক্লাসিকে ফিরে যেতে চান, যেমনটি এখন বলা হয়, নীচের বাম দিকের কোণায়, আপনি একটি বোতামে ক্লিক করতে সক্ষম হবেন যা আপনাকে সেখানে নিয়ে যাবে৷ যাইহোক, এটি শুধুমাত্র একটি অস্থায়ী সমাধান, কারণ আপনি যখন আপনার পরবর্তী YouTube সেশনে আপনার বিশ্লেষণে ফিরে যাবেন, তখন আপনাকে আবার নতুন বিটা স্টুডিওতে নিয়ে যাওয়া হবে।

কীভাবে ইউটিউব ক্লাসিক স্টুডিওকে আপনার ডিফল্ট করা যায় (কিন্তু আপনার উচিত?)

ক্লাসিক স্টুডিওকে আবার আপনার ডিফল্ট স্টুডিও বানাতে, নতুন বিটা স্টুডিওতে সেটিংসে ক্লিক করুন এবং ডিফল্ট নির্মাতার অভিজ্ঞতা সেট করতে আপনার সাধারণ সেটিংসে একটি বিকল্প থাকা উচিত। এটিকে ক্রিয়েটর স্টুডিও ক্লাসিক-এ সেট করুন এবং আপনার এখন আপনার স্বাভাবিক বিশ্লেষণে যাওয়া উচিত, যা আপনি সবাই অভ্যস্ত।

সুতরাং এখন আপনি জানেন কিভাবে পুরানো ক্লাসিক স্টুডিও বিশ্লেষণে ফিরে যেতে হয়। প্রশ্ন আপনার উচিত? এই মুহূর্তে জানা সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল স্টুডিও বিটা হল ভবিষ্যত, ক্লাসিক স্টুডিও 2019 সালের কোনো এক সময়ে বন্ধ হয়ে যাবে। কখন এটি ঘটতে চলেছে তা নিয়ে YouTube এখনও খুব শান্ত, কিন্তু কিছু সময়ে ক্রিয়েটর স্টুডিও অ্যাক্সেসযোগ্য হবে না। তাই আপনাকে অন্তত নতুন স্টুডিও বিটার সাথে পরিচিত হওয়া উচিত। আরেকটি বিষয় লক্ষণীয় যে ক্লাসিক স্টুডিও এখন এমন অবস্থায় রয়েছে যাকে আপনি রক্ষণাবেক্ষণ-শুধুমাত্র মোড বলতে পারেন, যাতে এটি কোনও নতুন আপগ্রেড করা বৈশিষ্ট্য পাবে না।

উদাহরণস্বরূপ, ইমপ্রেশন এবং ক্লিক থ্রু চেক করার একটি বিকল্প আছে, কিন্তু এটি শুধুমাত্র নতুন স্টুডিও বিটাতে উপলব্ধ। এবং এটি ইম্প্রেশন, ক্লিক থ্রু রেট ইত্যাদির জন্য নতুন স্টুডিও ব্যবহার শুরু করার আরেকটি কারণ। এই তথ্যের অত্যাবশ্যক অংশ যা সত্যিই আপনার চ্যানেল বৃদ্ধি সাহায্য করবে How to get back to the old YouTube layout

সেখানে থাকা আপনার সমস্ত vidIQ ব্যবহারকারীদের জন্য, আমরা 2019 জুড়ে স্টুডিও বিটাতে আরও বেশি করে মনোনিবেশ করব। আপনি ইতিমধ্যে দেখতে পাচ্ছেন যে আমরা সম্পাদনা পৃষ্ঠাগুলিতে কিছু বৈশিষ্ট্য পেয়েছি, যেমন আপনার ভিডিও প্রকাশ করার সেরা সময়, কিংবদন্তি SEO স্কোরকার্ড এবং চেকলিস্ট, সেইসাথে বুস্ট বৈশিষ্ট্য।

ব্যক্তিগতভাবে, আমি স্টুডিও বিটাতে নতুন বৈশিষ্ট্যগুলি পছন্দ করি, বিশেষ করে ড্যাশবোর্ড, আপনার সাম্প্রতিক ভিডিওর সেই ছোট্ট স্ন্যাপশট সহ, এবং ইম্প্রেশন টু ক্লিক থ্রু রেট আপনার থাম্বনেইলগুলিকে সত্যিই উন্নত করার জন্য তথ্যের একটি পরম সোনার খনি।

যাইহোক, ক্লাসিক স্টুডিওতে, এখনও একটি পৃষ্ঠা আছে যা আমি একেবারে পছন্দ করি। হ্যাঁ, আমার সাম্প্রতিক ভিডিওগুলির জন্য রিয়েল টাইমে আমার মতামত দেখানো এই পৃষ্ঠাটি এখনও যথেষ্ট পরিমাণে পেতে পারে না, এবং যখন সেই ভিডিওগুলির মধ্যে একটি ভাইরাল হয় তখন এটি সাহায্য করে৷ চমৎকার!

আরও YouTube ভিউ পেতে চান? How to get back to the old YouTube layout

আপনি যদি আপনার ইউটিউব চ্যানেলটিকে পরবর্তী স্তরে নিয়ে যেতে চান তবে vidIQ ডাউনলোড করতে ভুলবেন না। এটি আপনাকে YouTube গবেষণা করতে, ভিডিও বিশ্লেষণ করতে, আপনার নিজের চ্যানেলের অডিট করতে এবং কার্যকর পদক্ষেপ নিতে সাহায্য করবে এখনই ইনস্টল করতে এখানে ক্লিক করুন!

RH Author
Hi this Rasel Founder of RaselHowlader By Blogging, digital entrepreneur, and passionate about creativity.

Popular posts

I'm social

0FansLike
0 Shares
Share via
Copy link
Powered by Social Snap